কুমিল্লার চৌদ্দগ্রামে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই

মেহরাব অপি :

কুমিল্লার চৌদ্দগ্রামে একটি মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ভয়াবহ চারটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৯০ লাখ টাকা বলে জানা গেছে। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ ইয়াছিন প্রধানিয়া।

রোববার গভীর রাতে উপজেলার কাশিনগর বাজারে। অগ্নিকান্ডের মার্কেটের লিটনের মুদি দোকান, শফিকের কাপড় দোকান, মহিউদ্দিন ও মাঈন উদ্দিনের কসমেটিকস্ দোকান পুড়ে যায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মুদি ব্যবসায়ী মোঃ লিটন কুমিল্লা এসডি নিউজ ২৪ কে জানান, রোববার গভীর রাতে দোকানে আগুন লাগার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান।

গিয়ে দেখেন আগুনে তাঁর দোকানসহ চারটি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। অগ্নিকান্ডের তার মুদি দোকানের প্রায় ৫০ লাখ টাকার মালামাল পুড়ে যায়। অগ্নিকান্ডে লিটনের রুটি রোজগারের একমাত্র প্রতিষ্ঠানটি হারিয়ে তিনি শোকে কাতর।

কাশিনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন কুমিল্লা এসডি নিউজ ২৪ কে জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আগুনে নিয়ন্ত্রণে এনে বাজারের অন্য দোকানগুলো রক্ষা করে।

এ সময় চারটি দোকানের প্রায় ৯০ লাখ ক্ষয়ক্ষতি হয় বলে তিনি জানান। চেয়ারম্যান আরও জানান, অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে সরকারিভাবে যেন সহযোগিতা করা হয়, তিনি সে আশাবাদ ব্যক্ত করেন।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ ইয়াছিন প্রধানিয়া কুমিল্লা এসডি নিউজ ২৪ কে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ নিয়ে এসে পুরো বাজারটি রক্ষা করা সম্ভব হয়েছে’।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!